banner
খবর বিস্তারিত

কিভাবে একটি হোম ল্যাম্প হোল্ডার চয়ন করবেন?

1. বাতি ধারক একটি নির্দিষ্ট আলোর বাল্বের সাথে আলোর বাল্বের সাথে ব্যবহার করা হয়

2. আলোর জন্য ল্যাম্পশেড ব্যবহার করা হয়, এবং সুইচটি পাওয়ার অফ পাওয়ার জন্য ব্যবহৃত হয়। এটি প্রায় 1 সেকেন্ড নিয়ন্ত্রণ সংকেত "হিস" শব্দ পাঠাতে একটি মানুষের মুখ ব্যবহার করে, যা একটি সময়মত শব্দ নিয়ন্ত্রণ আলো ডিভাইসটি সহজেই খুলতে এবং বন্ধ করতে পারে। স্বয়ংক্রিয় বিলম্ব বিলম্ব ফাংশন এবং এটি আরো সুবিধাজনক করতে একটি ম্যানুয়াল সুইচ আছে.

lampholder E27

1. ল্যাম্প হোল্ডার (ল্যাম্প হেড) শুরুতে শুরু হয় একটি সাধারণ থ্রেডেড ল্যাম্প হোল্ডার। এটি সবচেয়ে বেশি ব্যবহৃত ল্যাম্প হোল্ডার (ল্যাম্প হেড)। ছোট, E27 এর চেয়ে বড় E40 আছে। 85W এনার্জি-সেভিং ল্যাম্পে সাধারণত E27 এবং E40 এর দুই ধরনের লাইট হেড থাকে, যেগুলোকে সাধারণত বলা হয়...

2. GU দিয়ে শুরু হওয়া ল্যাম্প হোল্ডার (ল্যাম্প হেড) আমাদের দৈনন্দিন ব্যবহারের দৈনিক মাউন্ট। তাদের মধ্যে, G মানে ল্যাম্প হেড টাইপ ঢোকানো, U হল ল্যাম্প হেডের U-আকৃতির অংশকে প্রতিনিধিত্ব করে এবং পরবর্তী সংখ্যাগুলি ল্যাম্প ফুটের কেন্দ্রের দূরত্ব নির্দেশ করে (এককটি মিলিমিটারে মিলিমিটার। "মিমি"), যেমন GU10 হিসাবে।

3. ল্যাম্প হোল্ডার (ল্যাম্প হেড) MR দিয়ে শুরু হয় সাধারণত সরাসরি আলোর আলোতে ব্যবহৃত হয়। এই ধরনের ইজাকুলেশন ল্যাম্পে সাধারণত দুটি পিন থাকে, যা ইনস্টলেশনের জন্য সুবিধাজনক। উদাহরণ স্বরূপ, MR16, আলোক শিল্পে, আলোক শিল্পে সর্বাধিক বাইরের ব্যাস সহ বহুমুখী রিফ্লেক্স সহ ল্যাম্পগুলিকে বোঝায়।


lampholder

ল্যাম্পের প্রকারগুলি হল ল্যাম্প, ল্যাম্প সিটগুলি GU দিয়ে শুরু হয় এবং ল্যাম্প সিটগুলি MR দিয়ে শুরু হয়৷


1. ল্যাম্প হোল্ডার হল একটি ডিভাইস যা স্থির বাতির অবস্থান এবং পাওয়ার সাপ্লাইয়ের সাথে আলোর যোগাযোগের সংযোগের সাথে সংযোগ করে। প্রকারগুলি হল প্রধানত E14 ল্যাম্প হেড ল্যাম্প হোল্ডার, E27 ল্যাম্প হেড ল্যাম্প হোল্ডার, B15 ল্যাম্প হেড ল্যাম্প হোল্ডার, B22 ল্যাম্প হেড ল্যাম্প হোল্ডার, E26 ল্যাম্প হেড, E26 ল্যাম্প হেড লাইটিং, E17 হেড সিট ইত্যাদি।


2. E দিয়ে শুরু হওয়া ল্যাম্প হোল্ডার একটি সাধারণ থ্রেডেড ল্যাম্প হোল্ডার। এটি সর্বাধিক ব্যবহৃত বাতি ধারক। এর পিছনের সংখ্যাগুলি ল্যাম্প হেডের আকারের প্রতিনিধিত্ব করে। U ল্যাম্প হেডের U-আকৃতির অংশকে প্রতিনিধিত্ব করে এবং পিছনের সংখ্যাগুলি ল্যাম্প পায়ের গর্তের কেন্দ্র নির্দেশ করে। এমআর দিয়ে শুরু হওয়া ল্যাম্প হোল্ডারটি সাধারণত সরাসরি আলোর আলোতে ব্যবহৃত হয়।


3. বৈদ্যুতিক বাতি হল কৃত্রিম আলোর পাত্র যা বিদ্যুৎ শক্তি ব্যবহার করে। এটি একটি আলো যা কারেন্টের পরে ভাস্বর অবস্থায় ফিলামেন্টকে গরম করতে ব্যবহৃত হয়। নীতি তৈরি হয়। পরে, বাল্বটি সাধারণত ফিলামেন্ট হিসাবে ব্যবহৃত হয়।


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান