banner
খবর বিস্তারিত

কোনটি ইউকে এবং ফ্রান্স ভ্রমণ অ্যাডাপ্টারের জন্য সেরা পছন্দ?

একই সময়ে ইউকে এবং ফ্রান্সে যেতে, আপনাকে দুটি ভিন্ন ধরণের ভ্রমণ অ্যাডাপ্টার প্রস্তুত করতে হবে; একটি যুক্তরাজ্যের জন্য এবং একটি ফরাসিদের জন্য।

M()KAS@G3X32@3X@X}~%E67

ফ্রেঞ্চ সকেট একটি দুই গোলাকার গর্ত শূন্য লাইভ তার, এবং সকেটের উপর একটি নলাকার গ্রাউন্ডেড তামার রড রয়েছে; যখন ব্রিটিশ সকেট একটি পিন-আকৃতির জ্যাক (উপরে)। এটি দেখা যায় যে এই দুটি দেশে চীনা বৈদ্যুতিক যন্ত্রপাতির প্লাগ সরাসরি ব্যবহার করা যায় না এবং এই দুটি দেশের সকেটগুলিও আলাদা, তাই আপনি যদি একই সময়ে এই দুটি দেশে যান তবে আপনাকে অবশ্যই দুটি ধরণের প্রস্তুত করতে হবে। প্লাগ রূপান্তরকারী

ফ্রেঞ্চ সকেট একটি দুই গোলাকার গর্ত শূন্য লাইভ তার, এবং সকেটের উপর একটি নলাকার গ্রাউন্ডেড তামার রড রয়েছে; যখন ব্রিটিশ সকেট একটি পিন-আকৃতির জ্যাক (উপরে)। এটি দেখা যায় যে এই দুটি দেশে চীনা বৈদ্যুতিক যন্ত্রপাতির প্লাগ সরাসরি ব্যবহার করা যায় না এবং এই দুটি দেশের সকেটগুলিও আলাদা, তাই আপনি যদি একই সময়ে এই দুটি দেশে যান তবে আপনাকে অবশ্যই দুটি ধরণের প্রস্তুত করতে হবে। প্লাগ রূপান্তরকারী।

 

ইউরোপীয় মান এবং ব্রিটিশ মান রূপান্তর প্লাগ.

 

ফ্রান্সে ব্যবহারের জন্য উপযুক্ত অ্যাডাপ্টার প্লাগ প্রকার:

 

1. গ্রাউন্ডিং ছাড়াই এক থেকে একাধিক ইউরো প্লাগ রূপান্তরকারী:

 

ডায়মন্ড-আকৃতির বাম্প ইনসুলেশন ডিজাইন, ফ্রেঞ্চ রিসেসড সকেটে ঢোকানো যেতে পারে, সকেটে গ্রাউন্ড পিন কাজ করে না।

 

2. গ্রাউন্ডিং সহ এক থেকে এক রূপান্তর প্লাগ:

 

পিনটি ফ্রেঞ্চ সকেটে আরও দৃঢ়ভাবে ঢোকানো হয়েছে এবং প্লাগটিতে ফ্রেঞ্চ সকেটের গ্রাউন্ডিং পিনের সাথে মিলে যাওয়া একটি গ্রাউন্ডিং হোল রয়েছে, যা গ্রাউন্ডিং প্রভাব উপলব্ধি করতে পারে এবং কার্যকরভাবে নিরাপত্তা নিশ্চিত করতে পারে।

 

3. বহুমুখী রূপান্তর সকেট:

 

বহুমুখী রূপান্তর সকেটে বহু-জাতীয় প্লাগ প্রকার রয়েছে, যার মধ্যে হীরা-আকৃতির ইউরোপীয় প্লাগ ফরাসি সকেটে ব্যবহার করা যেতে পারে।

 

যুক্তরাজ্যে ব্যবহারের জন্য উপযুক্ত অ্যাডাপ্টার প্লাগ প্রকার:

 

1. এক-থেকে-অনেক ইউকে অ্যাডাপ্টার প্লাগ

প্রকৃত ব্রিটিশ স্ট্যান্ডার্ড গ্রাউন্ডিং পিন কার্যকরভাবে ব্যবহারকারীর নিরাপত্তা রক্ষা করে।

 

2. বহুমুখী রূপান্তর প্লাগ

মাল্টি-ফাংশন কনভার্সন প্লাগে মাল্টি-ন্যাশনাল প্লাগ প্রকার রয়েছে, যার মধ্যে ব্রিটিশ স্ট্যান্ডার্ড প্লাগ ব্রিটিশ সকেটে ব্যবহার করা যেতে পারে।

 

অতএব, ইউনাইটেড কিংডম এবং ফ্রান্স ভ্রমণ করার সময়, আপনার অবশ্যই যুক্তরাজ্য এবং ফ্রান্স থেকে একটি রূপান্তর প্লাগ থাকতে হবে। আপনি একটি পৃথক রূপান্তর প্লাগ একত্রিত করতে পারেন বা একটি বহু-কার্যকরী রূপান্তর প্লাগ আনতে পারেন৷ অবশ্যই, বহুমুখী রূপান্তর প্লাগ আরও সুবিধাজনক এবং ব্যবহারিক।


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান