banner
খবর বিস্তারিত

ব্র্যান্ডের পাশাপাশি, সারমর্মে একটি ভাল সুইচ সকেট কীভাবে চয়ন করবেন?

1. প্যানেল উপাদান: বর্তমানে, বাজারে প্যানেল উপকরণ বেশিরভাগই PC, ABS, এবং নাইলন 66 উপকরণ; পিসি উপকরণগুলির ভাল অগ্নি প্রতিরোধ ক্ষমতা এবং শিখা প্রতিবন্ধকতা রয়েছে এবং এটি ব্যবহার করা নিরাপদ।

 

নির্বাচন টিপস: পিসি উপাদান থেকে ABS উপাদানকে কীভাবে আলাদা করা যায়:

 

ABS উপাদানটি দাহ্য, হালকা, ভঙ্গুর এবং অন্যান্য ত্রুটিতে হলুদ হওয়ার প্রবণ, এবং যদি আপনি এটিকে শক্তভাবে ভাঙেন তবে এটি ভেঙে যেতে পারে।

 

পিসি উপাদানটির ভাল শক্ততা রয়েছে এবং বাইরের ফ্রেম বা প্যানেলটি সরানো হয়েছে এবং এটি ভঙ্গুর না হয়ে ইচ্ছামত বাঁকানো যেতে পারে।

 

2. ফিক্সিং ফ্রেম; ফিক্সিং ফ্রেম সাধারণত ইস্পাত এবং পিসি দিয়ে তৈরি। ইস্পাত উচ্চ শক্তি আছে কিন্তু প্রাচীর এবং তারের উচ্চ প্রয়োজনীয়তা আছে. এটি পিসি উপাদান নির্বাচন করার সুপারিশ করা হয়.

 

3. হার্ডওয়্যার এবং টার্মিনাল

 

সকেটের সার্ভিস লাইফ, প্লাগিং এবং আনপ্লাগ করার সময়, প্লাগ ইন করার সময় এটি পড়ে যায় কিনা এবং এটি জ্বলে যাওয়া সহজ কিনা তা নির্ধারণ করে।

 

একটি টিপ চয়ন করুন:

 

1) ব্রাস তুলনামূলকভাবে নরম (পোড়া সহজ, শক্তভাবে প্লাগ করা যায় না, পড়ে যাওয়া সহজ)

টিন ফসফর ব্রোঞ্জ (উল্লেখযোগ্যভাবে উন্নত জারণ প্রতিরোধের, উল্লেখযোগ্যভাবে উন্নত কঠোরতা এবং কঠোরতা)

2) উপাদানের পুরুত্ব থেকে চয়ন করুন, সাধারণ পুরুত্ব হল 0.4 মিমি, এবং আরও ভালটি হল 0.7 মিমি পুরু৷ অনুশীলনে, সকেট ভারী, গুণমান ভাল!

 

3) টার্মিনাল ফর্ম থেকে, উপরের বোতাম টাইপের পরিবর্তে পুল বোতামের ধরনটি বেছে নিতে ভুলবেন না। পুল বোতামটি আরও মোড়ানো, সংযোগ বিচ্ছিন্ন করা সহজ নয় এবং একাধিক স্ট্র্যান্ডকে সমর্থন করতে পারে এবং সকেটের সাথে সংযুক্ত হতে পারে, যা আরও ব্যবহারিক।


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান