banner
খবর বিস্তারিত

আপনার ফিক্সচার এবং ফিটিংগুলির জন্য 'ডার্ক মোড' বেছে নিন

বছরের পর বছর ধরে, অভ্যন্তরীণ নকশা একটি আত্মবিশ্বাসের সংকটে ভুগছে। 'প্লে ইট সেফ' পদ্ধতিটি হোম বিল্ডার এবং সংস্কারকারীদের শৈলীগত পছন্দগুলিকে নিয়ন্ত্রণ করেছে, বিশেষ করে যখন এটি রঙের প্যালেটের ক্ষেত্রে আসে। প্রকৃতপক্ষে, যে কেউ আজকাল নতুন সুইচ এবং সকেটের জন্য কেনাকাটা করবে তাদের 50 টি শেডের সাদা রঙের মুখোমুখি হবে।

কিন্তু সময় বদলে যাচ্ছে।

সত্য হল যে এই বিকল্পগুলির মধ্যে অনেকগুলি অভ্যন্তরীণ নকশার আধুনিক প্রবণতাকে আলিঙ্গন করে না। 'বাড়ি থেকে কাজ' সংস্কৃতি বৃদ্ধির সাথে সাথে, আমরা অনেকেই আমাদের অভ্যন্তরীণ অংশে কিছুটা চরিত্র ইনজেক্ট করতে চাইছি, যা গতকালের কর্মক্ষেত্রগুলিকে সংজ্ঞায়িত করা কর্পোরেট নান্দনিকতা থেকে দূরে সরে যাচ্ছে।

পরিবর্তে, লোকেরা তাদের পছন্দের রঙের প্যালেটের সাথে আরও সাহসী এবং আরও কল্পনাপ্রবণ হয়ে উঠছে। এবং 'ডার্ক মোড'-এর উত্থানের চেয়ে এর স্পষ্ট উদাহরণ আর নেই। গার্হস্থ্য স্থানগুলিতে কিছুটা মসৃণতা এবং পরিশীলিততা ইনজেক্ট করার জন্য কালো একটি ক্রমবর্ধমান জনপ্রিয় পছন্দ হয়ে উঠছে।

আমরা একটি মসৃণ আবলুস ফিনিশ সহ সুইচ এবং সকেটগুলির একটি চমত্কার নির্বাচন অফার করতে পেরে গর্বিত৷ এর মধ্যে রয়েছে আমাদের জনপ্রিয় ক্রিস্টাল রকার সুইচ পরিসর, যা তাদের সাজসজ্জা আপগ্রেড করতে আগ্রহীদের জন্য একটি বিশাল হিট প্রমাণ করেছে।

এই রকার সুইচগুলি যেকোনো পটভূমিতে শৈলী এবং পরিশীলিততা প্রদান করে। এটির ওয়ালপেপার হোক বা একটি আঁকা দেয়াল, অন্ধকার চেহারা চমৎকার বৈসাদৃশ্য প্রদান করে এবং অন্যান্য প্রদানকারীর দ্বারা প্রদত্ত আড়ম্বরপূর্ণ প্লাস্টিক বিকল্পগুলির একটি আকর্ষণীয়, উচ্চ প্রযুক্তির বিকল্প হিসাবে উপস্থিত হয়।

আরও, উপরের দিকে গ্লো-ইন-দ্য-ডার্ক পিপ নিশ্চিত করে যে আপনি কম আলোতে আপনার সুইচের জন্য স্ক্র্যাবল করবেন না। সামগ্রিক ফলাফল হল একটি দুর্দান্ত সুইচ যা শৈলীর জন্য ব্যবহারিকতা বাণিজ্য করে না। এর চকচকে, স্ক্রুবিহীন বাহ্যিক অংশের সাথে, এই সুইচটি যে কোনও পরিবেশে দুর্দান্ত দেখাবে এবং এটি বজায় রাখা খুব সহজ।

এই সুইচগুলি 1,2,3 বা 4টি গ্যাং-এ উপলব্ধ, যা - যদি আপনি লাইটসুইচ জার্গনের সাথে পরিচিত না হন - মূলত প্রতিটি প্যানেলে বোতামের সংখ্যা বোঝায়৷


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান