banner
খবর বিস্তারিত

একই হতে অস্বীকার!

জীবনের আপাতদৃষ্টিতে অদৃশ্য ছোট সকেটগুলি এখন হাজার হাজার পরিবারের জন্য প্রয়োজনীয় হয়ে উঠেছে। প্রারম্ভিক দুই-গর্ত এবং তিন-গর্ত "স্ট্যান্ডার্ড" থেকে পণ্য আপগ্রেড করার জন্য, আরও সম্ভাবনা অন্বেষণ করা হয়েছে। কিন্তু অনেক মানুষ জানেন না যে পৃষ্ঠে, আপাতদৃষ্টিতে একই প্লাগ এবং সারি, আসলে, "বিশ্ব ক্রয়" অনেক লুকিয়ে রাখে। শরৎ এবং শীতকালে "পারস্পরিকভাবে আসন দখল" এবং উচ্চ-শক্তি বৈদ্যুতিক যন্ত্রপাতিগুলির বিব্রতকর পরিস্থিতিতে, শুধুমাত্র উচ্চ-মানের প্লাগ-ইন পণ্য ব্যবহারকারীদের পণ্য নিরাপত্তা কর্মক্ষমতা এবং ব্যবহারযোগ্যতার ক্ষেত্রে দ্বিগুণ আরামদায়ক অভিজ্ঞতা আনতে পারে।

 

এই প্রেক্ষাপটে, আমি আজকে আপনাকে যা সুপারিশ করছি তা হল আইগোর প্লাগ-ইন প্রোডাক্ট লাইন সিরিজ।

 

1. ঐতিহ্যগত পাওয়ার স্ট্রিপ: শক্তির C অবস্থান

 

aigo ছয়-পজিশন ছয়-নিয়ন্ত্রণ এক্সটেনশন কর্ড সকেট AC0606 ঐতিহ্যগত পাওয়ার স্ট্রিপগুলিতে একটি শক্তিশালী প্রতিনিধি হিসাবে বিবেচিত হতে পারে। এটি ছয়-বিট এবং ছয়-পয়েন্ট নিয়ন্ত্রণ সহ একটি দীর্ঘ স্ট্রিপের ঐতিহ্যগত আকৃতি অনুসরণ করে, যা শুধুমাত্র পরিবারের একাধিক ডিভাইসের একযোগে ব্যবহারকে সন্তুষ্ট করতে পারে না, তবে পৃথক নিয়ন্ত্রণের মাধ্যমে স্বাধীনভাবে ব্যবহার করা যেতে পারে। শক্তি সঞ্চয় করার সময়, এটি দীর্ঘমেয়াদী বিদ্যুৎ সংযোগের কারণে সৃষ্ট সম্ভাব্য সমস্যার উত্সও এড়ায়। অপ্রত্যাশিত পরিস্থিতি।

শক্তি গোষ্ঠী অর্থের দিকে আরও মনোযোগ দেয়। এর সমন্বিত নন-ব্রেকপয়েন্ট সংযোগ প্রযুক্তি উচ্চ-মানের তামা উপাদানকে অভ্যন্তরীণ পরিবাহী কাঠামোর জন্য উপাদান হিসাবে ব্যবহার করার অনুমতি দেয়, ভাল স্থিতিস্থাপকতা, শক্তিশালী পরিবাহিতা এবং পরিধান প্রতিরোধের উদ্দেশ্য অর্জন করে এবং একই ফ্রিকোয়েন্সি ব্যবহারের অধীনে দীর্ঘ জীবন লাভ করে।



তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান