banner
খবর বিস্তারিত

বিদ্যুৎ নেই, পোর্ট 4 ইউএসবি সাধারণ-উদ্দেশ্য ভ্রমণ প্লাগকে বিদায় বলুন

জীবনে যেমন ইলেকট্রনিক পণ্যের সংখ্যা বাড়তে থাকে, সকেটের সংখ্যা তেমন হয় না, তেমনি বহুবার বৈদ্যুতিক প্লাগ ব্যবহার করতে হয়, কিন্তু এইভাবে, বৈদ্যুতিক প্লাগ প্লেটের তারগুলি সর্বত্র। দেখতে দেখতে ভালো না হওয়ার পাশাপাশি এগুলো খুবই বিপজ্জনক।


তাছাড়া, আপনি যখন বাইরে যান, হোটেলে থাকুন, এবং প্লাগ সবসময় যথেষ্ট নয়। যদি মোবাইল ফোন বা কম্পিউটারের শক্তি নেই, একটি গুরুত্বপূর্ণ ফোন বা ইমেল মিস করুন, এটি মাথা ব্যাথা করবে। তাই, Meiyu উপহারের 4 -পোর্ট USB ইউনিভার্সাল ট্রাভেল প্লাগ ব্যবসায়িক উপহার দেওয়ার জন্য অনেক কোম্পানির প্রথম পছন্দ হয়ে উঠেছে!

-112

লাইটওয়েট ভলিউম এটি বহন করা আরও সুবিধাজনক করে তোলে। চেহারা সূক্ষ্ম এবং সুন্দর, মসৃণ, এবং অনুভূতি আরামদায়ক


জটিল শক্তি রূপান্তরের কোন প্রয়োজন নেই, এবং একাধিক পাওয়ার অ্যাডাপ্টার/চার্জার বহন করার প্রয়োজন নেই। যতক্ষণ আপনি 4 পোর্ট USB সাধারণ-উদ্দেশ্য ভ্রমণ প্লাগ ব্যবহার করেন, আপনি সহজেই মোবাইল ফোন এবং iPone ডিজিটাল পণ্য চার্জ করতে পারেন!


সমস্ত ধরণের সকেটের সাথে সামঞ্জস্যপূর্ণ (ইউরোপীয় প্রবিধান, অস্ট্রেলিয়ান প্রবিধান, ব্রিটিশ প্রবিধান, মার্কিন প্রবিধান ইত্যাদি), পৃথিবীর যে কোণেই হোক না কেন, শক্তিহীনতার ঝামেলা প্রত্যাখ্যান করে এটি ব্যবহার করা যেতে পারে!

-1123

ব্যবহারিক ব্যবহারের ফাংশন, শক্তিশালী সামঞ্জস্য, সূক্ষ্ম চেহারা, এবং হোম অ্যাপ্লায়েন্সেস, ট্রাভেল এজেন্সি, কনফারেন্স অ্যাফেয়ার্স, সম্মেলন, প্রদর্শনী, কোম্পানি, বিদেশ যাওয়ার জন্য ব্যবসায়িক উপহার বা বিজ্ঞাপন প্রচার অনুষ্ঠান, উপহার উপহার ইত্যাদির জন্য আরও উপযুক্ত।


এছাড়াও, Meiyu উপহার গ্রাহকের প্রয়োজনীয়তা অনুযায়ী 4টি USB চার্জিং ইন্টারফেস যোগ করতে পারে। মানবিক ডিজাইন এবং পরিষেবাগুলি, একেবারে কর্পোরেট উপহার এবং ব্যবহারকারীর চাহিদার উপহারগুলি পূরণ করে!


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান