banner
খবর বিস্তারিত

পাওয়ার ডিস্ট্রিবিউশন বক্সের সুবিধা এবং ব্যবহার

1. পাওয়ার ডিস্ট্রিবিউশন বক্সের বেশ কিছু সুবিধা

1. নিরাপত্তা: বিতরণ বাক্সের বন্টন বাক্স জাতীয় নিরাপত্তা মান পূরণের জন্য অপেক্ষাকৃত নিরাপদ। এর ক্যাবিনেটের ধরণটি একটি বন্ধ বিতরণ মন্ত্রিসভা ব্যবহার করে এবং শেলটি 1.2 মিমি ঠান্ডা ইস্পাত প্লেট। এটি হালকা ওজন হালকা ওজন আছে. বিশেষত্ব পাওয়ার ডিস্ট্রিবিউশন বক্সের প্লাস্টিকের দরজায় আগুন-প্রতিরোধী রজন উপাদান ব্যবহার করা হয়, যা আগুনের বিস্তারকে আরও ভালোভাবে প্রতিরোধ করতে পারে। এর ইনস্টলেশনও খুব সুবিধাজনক।


2. সুরক্ষা: বিতরণ বাক্সের সুরক্ষা ফাংশন খুব শক্তিশালী। এটি ফুটো, বৈদ্যুতিক শক, শর্ট সার্কিট এবং এই জাতীয় ঘটনা অর্জন করতে পারে। আপনি বিভিন্ন সুরক্ষা ডিভাইস ওভারলোড করতে পারেন।

power distribution box

3. স্ট্রাকচার: ডিস্ট্রিবিউশন বাক্সের গঠন খুবই নিরাপদ। এর ক্যাবিনেট ইপক্সি পাউডারের স্প্রে ব্যবহার করে। এটি ক্ষয়কারী ক্ষয়ের ভূমিকার জন্য সহায়ক, এর আনুগত্যও বিশেষভাবে শক্তিশালী এবং ভাল বোধ করে। এটি তার সম্পূর্ণ চেহারা জন্য খুব আরামদায়ক বোধ.


4. প্রবেশের পদ্ধতি: এটিও বিশেষভাবে সহজ, কেবল তার বাক্সে PE পয়েন্টে, বাম, বাম এবং ডানে এবং পিছনে বোনা তারের সাথে সংযোগ করুন।


দ্বিতীয়ত, পাওয়ার ডিস্ট্রিবিউশন বক্সের ব্যবহার


1. বিতরণ বাক্সের নীতিটি সহজ, এবং প্রধান উপাদানগুলির মধ্যে রয়েছে বিভিন্ন সুইচিং উপাদান, শেল, স্বচ্ছ দরজা, উপরের ঢাকনা, শূন্য সারি, গ্রাউন্ড সারি সুরক্ষা, নিরোধক তার ইত্যাদি।

lighting box

2. এটি রেটেড ভোল্টেজ 220V বা 380V, এবং একক-ফেজ তিন-লাইন বা তিন-ফেজ এবং পাঁচ-লাইন শেষ সার্কিটের জন্য উপযুক্ত যার মোট লোড ভলিউম 100A-এর বেশি নয়।


3. বিদ্যুৎ খরচের সরঞ্জাম হিসাবে, PZ30 পাওয়ার ডিস্ট্রিবিউশন বক্সটি বিভিন্ন বড় বাণিজ্যিক আউটলেট, শিল্প ও খনির উদ্যোগ, অন্যান্য ভবন ইত্যাদিতে ব্যাপকভাবে ব্যবহার করা যেতে পারে।


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান