banner
জ্ঞান বিস্তারিত

ধাতু স্ট্যাম্পিং জন্য অবিচ্ছিন্ন ডাই এর stripper রক্ষণাবেক্ষণ

ধাতব মুদ্রাঙ্কন ক্রমাগত ডাই:

এটি একটি স্ট্যাম্পিং টুলকে বোঝায় যা একটি পাঞ্চ প্রেসে স্থির করা হয় এবং উপাদানটিকে আলাদা বা আকৃতি দেওয়ার জন্য ধাতু বা অ-ধাতু প্লেটের উপর একটি নির্দিষ্ট চাপ প্রয়োগ করে।


ক্রমাগত ধাতব স্ট্যাম্পিং ডাই এর স্ট্রিপার প্লেটের রক্ষণাবেক্ষণের জন্য, ছাঁচটি ভেঙে ফেলার সময় বলটি সমানভাবে প্রয়োগ করা উচিত। অভ্যন্তরীণ গাইড কলামে ছাঁচের কাঠামোর জন্য, স্ট্রিপার প্লেটটি ভারসাম্যপূর্ণ এবং নির্গত হয়েছে তা নিশ্চিত করতে স্ট্রিপার প্লেটটি সরানো উচিত। স্ট্রিপার প্লেটের প্রবণতার কারণে ছাঁচে পাঞ্চ ভেঙে যেতে পারে।


ধাতু স্ট্যাম্পিং ক্রমাগত ডাই এর স্ট্রিপার প্লেট এর disassembly:

ক্রমাগত মেটাল স্ট্যাম্পিং ডাই এর স্ট্রিপার প্লেটটি আলাদা করতে, প্রথমে দুটি স্ক্রু ড্রাইভার ব্যবহার করুন প্রিয়িং এর ভারসাম্য বজায় রাখতে, এবং তারপরে শক্তির ভারসাম্য রাখতে উভয় হাত ব্যবহার করুন এবং এটি বের করুন। যখন এটি বিচ্ছিন্ন করা কঠিন হয়, নিশ্চিত করুন যে ছাঁচের ভিতরের অংশটি পরিষ্কার করা হয়েছে এবং লকিং স্ক্রুগুলি অবশ্যই বিচ্ছিন্ন করা উচিত। উপাদান জ্যামের কারণে ছাঁচ ক্ষতিগ্রস্ত হলে, কারণ খুঁজে বের করুন এবং সংশ্লিষ্ট চিকিত্সা করুন এবং অন্ধভাবে এটি নিষ্পত্তি করবেন না।


stamping brass electrical part extension


স্ট্রিপিং বোর্ড একত্রিত করুন:

স্ট্রিপার প্লেটটি একত্রিত করার সময়, প্রথমে পাঞ্চ এবং স্ট্রিপার প্লেটটি পরিষ্কার করুন, গাইড পোস্টে এবং পাঞ্চের সন্নিবেশের জায়গায় লুব্রিকেটিং তেল যোগ করুন, এটিকে স্থিরভাবে রাখুন এবং তারপরে উভয় হাত দিয়ে এটির জায়গায় টিপুন এবং এটি বেশ কয়েকবার পুনরাবৃত্তি করুন। যদি এটি খুব আঁটসাঁট হয় তবে কারণটি সন্ধান করুন (গাইড পোস্ট এবং গাইড হাতাটি স্বাভাবিকভাবে ভিত্তিক কিনা, বিভিন্ন অংশে ক্ষতি হয়েছে কিনা, নতুন পাঞ্চ স্ট্রিপার প্লেটটি মসৃণভাবে পাস করতে পারে কিনা এবং অবস্থানটি সঠিক কিনা) এবং তারপর সেই অনুযায়ী এটি মোকাবেলা করুন.


স্ট্রিপারকে পথ দিন:

ফিক্সড প্লেটে প্রেস ব্লক থাকলে, স্ট্রিপিং ব্যাক প্লেটের ক্লিয়ারেন্স যথেষ্ট কিনা তা পরীক্ষা করে দেখুন। স্ট্রিপার প্লেট এবং ডাই এর মধ্যে উপাদান যোগাযোগের পৃষ্ঠটি ইন্ডেন্টেশন তৈরি করার জন্য দীর্ঘ সময়ের জন্য স্ট্যাম্প করা হয়। যখন ইন্ডেন্টেশন গুরুতর হয়, এটি উপাদানটির চাপের নির্ভুলতাকে প্রভাবিত করবে এবং পণ্যের আকারকে অস্বাভাবিকভাবে অস্থির করে তুলবে। মেরামত বা পুনরায় পিষে. কনট্যুর হাতা সঠিকতা জন্য চেক করা উচিত। এটি উচ্চতা সমান না হলে, এটি স্ট্রিপার প্লেটটিকে কাত করে দেবে এবং অবিচ্ছিন্ন মেটাল স্ট্যাম্পিং ডাই এর নির্ভুল গাইডিং এবং মসৃণ স্প্রিং প্রেসিং ফাংশন ক্ষতিগ্রস্থ হবে এবং অবশ্যই বজায় রাখতে হবে।


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান