banner
জ্ঞান বিস্তারিত

স্ট্যাম্পিং সমস্যা এবং এর উন্নতি পদ্ধতি

পিষা:

ছাঁচের অংশ, বিদেশী বস্তুর অনুপযুক্ত ইনস্টলেশন বা অংশগুলির হস্তক্ষেপের কারণে স্ট্রিপের পৃষ্ঠ ক্ষতিগ্রস্ত হয়। সমাপ্ত পণ্যের চেহারা ভাল নয়। সাধারণগুলি হল a, পাঞ্চ না দেওয়া, বি, জাম্পিং চিপস, নোংরা ছাঁচ c, পাঞ্চের লোয়ার মোল্ডের ভুল দৈর্ঘ্য ডি, কোন কোণার নির্মূল ই, রুক্ষ ছাঁচের মূল পৃষ্ঠ f, ফ্যানের আকার, দুর্বল আগত উপাদান জি, খাওয়ানোর বিভাগ হস্তক্ষেপ ত্রুটিপূর্ণ h, ছাঁচ ক্ল্যাম্পিং লাইনে হস্তক্ষেপ i এবং ছাঁচের অংশগুলির চিপিংয়ের কারণে সৃষ্ট কারণ।

অপারেটরকে অবশ্যই, উপাদান স্ট্রিপের প্রকৃত খারাপ অবস্থার উপর ভিত্তি করে, উপরে উল্লিখিত অনুমানমূলক ভেরিয়েবলগুলি পরীক্ষা করে দেখতে হবে এবং একে একে পুঙ্খানুপুঙ্খভাবে মেরামত করতে হবে।


ওয়ারপেজ:

উপাদান বেল্টের খোঁচা গঠনের কারণে প্রধান শরীরের নমন ঘটনাটি খোঁচা গঠনের কারণে সৃষ্ট ভারসাম্যহীন চাপ, কুণ্ডলী প্যাকেজিং দ্বারা সৃষ্ট স্থিতিস্থাপক ক্লান্তি, ছাঁটাইয়ের উপস্থিতি বা অনুপস্থিতি, এবং খাওয়ানো রাইডের আরাম, উপাদানের অভ্যন্তরীণ চাপ, একজাতীয়তা, ইত্যাদি সমস্ত কারণ এটিকে প্রভাবিত করে।

ছাঁচ স্থাপনের জন্য সামঞ্জস্য স্টেশন ছাড়াও, লেভেলিং মেশিনের ব্যবহারে উন্নতির জন্য জায়গা রয়েছে, উপাদানের বেল্ট লেআউটের শক্তি, খালি স্টেশনের সেটিং, ফ্লোট এবং পিলিং বোর্ডের সমন্বয়, উপাদান হ্যান্ডলিং এবং স্টোরেজ এর স্থায়িত্ব।


stamping iron socket electrical part


স্কাফিং:

গঠন প্রক্রিয়ার সময় ছাঁচ কোরের ঘর্ষণ দ্বারা সৃষ্ট উপাদান বা সমাপ্ত পণ্যের পৃষ্ঠের ক্ষতি। উপরন্তু, তামার অক্সিডেশনের বিচারে মনোযোগ দেওয়া প্রয়োজন। সাধারণত, আছে একটি, ডান-কোণ নমন ফাঁক খুব ছোট, b, যোগাযোগ R চাপ খুব ছোট, c. ভালো f, SPM স্পিড, স্ট্রোক স্পিড g এর আইসোকিনেটিক, ডাই কোর প্রসেসিং h এর দুর্বল প্রতিসাম্য, রড স্লোপ অ্যাঙ্গেল i সামঞ্জস্য করা, শীট তৈরির সময় স্লিপ জে, পাঞ্চের নীচের মৃত কেন্দ্রের দুর্বল নির্ভুলতা ইত্যাদি সবই এর কারণ হবে। অতএব, পণ্যের প্রয়োজনীয়তা এবং পোস্ট-প্রসেসিংয়ের প্রকৃতি অনুসারে ভেরিয়েবলগুলি নিয়ন্ত্রণ এবং অপ্টিমাইজ করা প্রয়োজন।


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান