banner
খবর বিস্তারিত

কিভাবে একটি উচ্চ স্তরে মেটাল স্ট্যাম্পিং অংশ গুণমান উন্নত

1. অবতল এবং উত্তল ছাঁচের মধ্যে উপযুক্ত ব্যবধান সামঞ্জস্য করুন যখন ফাঁকটি খুব ছোট বা অমসৃণ হয় তখন ওয়ার্কপিসের পৃষ্ঠে আঁচড় না লাগে।


2. অবতল-উত্তল ছাঁচের পৃষ্ঠ পরিষ্কার রাখুন। ছাঁচের কার্যকারী পৃষ্ঠ বা উপাদানের পৃষ্ঠকে নোংরা এবং অন্তর্ভুক্ত করা থেকে এড়াতে ধাতব স্ট্যাম্পিং অংশগুলির ফাঁকা অংশগুলিকে প্রসারিত করার আগে পরিষ্কার করতে হবে, যা ধাতব স্ট্যাম্পিং অংশগুলির পৃষ্ঠকে ক্ষতিগ্রস্ত করবে এবং পৃষ্ঠের গুণমানকে প্রভাবিত করবে। ছাঁচ.


3. যথাযথভাবে পাঞ্চ এবং ডাই এর পৃষ্ঠের কঠোরতা বৃদ্ধি করুন এবং স্ট্রেচিং প্রক্রিয়া চলাকালীন পাঞ্চ এবং ডাই এর পৃষ্ঠ পরীক্ষা করুন, এমনকি যদি অবশিষ্ট ধাতব শেভিংগুলি সরানো হয়, কারণ যখন পাঞ্চ এবং ডাই এর কঠোরতা কম হয়, তখন ধাতু শেভিংগুলি পৃষ্ঠের উপর মেনে চলে, এটি ধাতব স্ট্যাম্পিং অংশগুলিতেও টান চিহ্ন সৃষ্টি করবে।


4. ছাঁচের কোণার ব্যাসার্ধকে পোলিশ করুন যাতে ছাঁচের কোণার রুক্ষ পৃষ্ঠ এবং স্ট্রেচিংয়ের সময় ধাতব স্ট্যাম্পিং অংশগুলির পৃষ্ঠে স্ক্র্যাচ না হয়।


5. গভীর অঙ্কন প্রক্রিয়ার জন্য উপযুক্ত লুব্রিকেন্ট ব্যবহার করুন। প্রয়োজনে, অমেধ্য প্রবেশ করা রোধ করতে ব্যবহারের আগে লুব্রিকেন্ট ফিল্টার করুন। যদি লুব্রিকেন্ট নিম্ন মানের হয়, প্রসারিত ধাতব স্ট্যাম্পিং অংশগুলির পৃষ্ঠের রুক্ষতা বৃদ্ধি পাবে, যার ফলে স্ট্যাম্পিং সঠিকতা এবং গুণমান হ্রাস পাবে।


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান