banner
খবর বিস্তারিত

দক্ষিণ কোরিয়া ভ্রমণ টিপস: আমার কি ধরনের অ্যাডাপ্টার প্রয়োজন?

কোরিয়া ভ্রমণ করার সময়, আপনি কি সকেট সমস্যা বিবেচনা করেছেন? হয়তো অনেক বন্ধু বিদেশে যাওয়ার আগে এই ‘সকেট প্রবলেম’ কী তা ভেবে দেখেননি।

 

হতে পারে যে বন্ধুরা প্রথমবার বিদেশে যান তারা বিদেশে ব্যবহৃত পাওয়ার সকেট এবং দেশীয় পাওয়ার সকেটের মধ্যে পার্থক্য বিবেচনা করেননি। একটি প্রতিবেশী দেশ হিসাবে, দক্ষিণ কোরিয়া অনেক চীনা লোকের ভ্রমণ এবং অবকাশ যাপনের জন্য প্রথম পছন্দ, তাই আসুন দক্ষিণ কোরিয়া ভ্রমণের সময় আপনাকে কী ধরনের রূপান্তর প্লাগ আনতে হবে সে সম্পর্কে কথা বলা যাক!

 

আসলে, কোরিয়ার সকেটগুলি জার্মানিতে ব্যবহৃত সকেটগুলির মতোই। এগুলি দুটি বৃত্তাকার ছিদ্রযুক্ত সকেট, তাই আপনি দক্ষিণ কোরিয়ায় ভ্রমণ করার সময় একটি জার্মান স্ট্যান্ডার্ড রূপান্তর প্লাগ কিনতে পারেন।

1

দক্ষিণ কোরিয়া সাধারণত 110v ব্যবহার করে, কিন্তু অনেক হোটেল দুটি ভোল্টেজ ব্যবহার করে, 220v এবং 110v, তাই চীন থেকে আনা বৈদ্যুতিক যন্ত্রপাতিগুলির জন্য ভোল্টেজ রূপান্তর নিয়ে চিন্তা করার দরকার নেই।

 

হয়তো অনেকে বলে যে আপনি যখন দক্ষিণ কোরিয়ার একটি হোটেলে যান, আপনি একটি কোরিয়ান অ্যাডাপ্টার ধার করতে পারেন, কিন্তু কল্পনা করুন যে হোটেলের দ্বারা প্রস্তুত অনেক প্লাগ অ্যাডাপ্টার থাকা উচিত নয়। তাই অনেক মানুষ অ্যাডাপ্টার প্লাগ ধার, এবং আপনি শুধুমাত্র "একটি ভাল সময় সম্মুখীন" করতে পারেন. একটি ধার. যাতে আপনার ইলেকট্রনিক ডিভাইসগুলি যেতে যেতে "স্ট্রাইক" না করে। তারপরে নিজেকে একটি ভ্রমণ রূপান্তরকারী প্রস্তুত করুন।

1. জার্মান স্ট্যান্ডার্ড প্লাগ (4.8 মিমি) WP-4.8E থেকে নতুন জাতীয় মান

2

জার্মান স্ট্যান্ডার্ড 4.8 মিমি ব্যাস পিনের আকার কোরিয়ান সকেটের সাথে পুরোপুরি ফিট করে এবং সহজে পড়ে না। নতুন জাতীয় মানের পাঁচ-গর্ত সকেট নকশা, একটি প্রতিরক্ষামূলক দরজা সহ, ব্যবহারকারীদের একটি নিরাপদ অভিজ্ঞতা দেয়।

 

2. অল-ইন-ওয়ান কম্বাইন্ড মাল্টি-ফাংশন ট্রাভেল কনভার্টার wp-007

3

এই বহুমুখী রূপান্তর প্লাগটিতে জার্মান স্ট্যান্ডার্ড, ইউরোপীয় স্ট্যান্ডার্ড, ইতালীয় স্ট্যান্ডার্ড, আমেরিকান স্ট্যান্ডার্ড, অস্ট্রেলিয়ান স্ট্যান্ডার্ড, ব্রিটিশ স্ট্যান্ডার্ড এবং অন্যান্য পিন রয়েছে। আপনি যদি শুধুমাত্র দক্ষিণ কোরিয়ায় একা ভ্রমণ করেন, আপনি এটিকে বিচ্ছিন্ন করতে পারেন এবং শুধুমাত্র জার্মান স্ট্যান্ডার্ড রূপান্তর প্লাগ আনতে পারেন।

3. ইউনিভার্সাল জার্মান স্ট্যান্ডার্ড রূপান্তর প্লাগ

4

মাল্টি-জার্মান স্ট্যান্ডার্ড রূপান্তর প্লাগগুলির একটি জোড়া: সকেটটি একটি সর্বজনীন গর্ত নকশা, যা সারা বিশ্বের পর্যটকদের জন্য কোরিয়া ভ্রমণের জন্য উপযুক্ত৷


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান