banner
খবর বিস্তারিত

ওয়াটারপ্রুফ স্ব-চালিত ডোরবেল সুইচ সহ ওয়্যারলেস ডোরবেল ইইউ প্লাগ

বিজ্ঞান ও প্রযুক্তির অগ্রগতি আমাদের দৃষ্টিভঙ্গিতে বিভিন্ন তাজা পণ্যের ক্রমাগত একীকরণকে উন্নীত করেছে। কিছু বন্ধু কিছু তাজা পণ্য সম্পর্কে সন্দিহান হবে, এবং সর্বদা মনে করবে যে নতুন জিনিসগুলি কেবল অভিনব চেহারা এবং এর কোন ব্যবহারিক কার্যকারিতা নেই। আসলে, এটা হয় না। অনেক তাজা পণ্য আসলে অনেক সুবিধা আছে, এবং তারা আমাদের জীবনে খুব প্রয়োজন. ঐতিহ্যবাহী ডোরবেলের সাথে তুলনা করে, ওয়্যারলেস ভিডিও ডোরবেল কেবল তারের ঝামেলাই বাঁচায় না, এটি ভিডিও কলও করতে পারে, যা নিরাপত্তাকে ব্যাপকভাবে বৃদ্ধি করে। আসুন একসাথে এটি সম্পর্কে শিখি!

QQ20220705165716

1. শক্তিশালী গতিশীলতা

ওয়্যারলেস ভিডিও ডোরবেল তুলনামূলকভাবে মোবাইল এবং শক্তিশালী প্রসারণযোগ্যতা রয়েছে। এটি তারের সীমাবদ্ধতা থেকে মুক্তি পায়। সেট কভারেজের মধ্যে, ব্যবহারকারীরা সহজেই আসবাবপত্র সরঞ্জাম নেটওয়ার্ক অ্যাক্সেস করতে পারেন।

 

2. শক্তি সঞ্চয় নতুন দিক

সুবিধার ওয়্যারলেস ডোরবেল সুইচ বেতার সংকেত প্রেরণ করতে সুইচ টিপে আঙুলের শক্তি সংগ্রহ করতে শক্তি ক্যাপচার প্রযুক্তি গ্রহণ করে।

 

 

3. কম খরচে এবং কম শক্তি খরচ

কম কার্বন জীবনের সবুজ এবং বুদ্ধিমান জীবন ধারণার সাথে সামঞ্জস্য রেখে, ব্যবহারকারীরা সহজেই সংযোগ করতে পারে। উপরন্তু, এটি কম খরচ এবং কম শক্তি খরচ বৈশিষ্ট্য আছে, এবং খরচ কর্মক্ষমতা তুলনামূলকভাবে বেশী.

 QQ20220705165737

4. সুন্দর এবং আলংকারিক

আলংকারিক ওয়্যারলেস ডোরবেলটি একটি সাধারণ এবং মার্জিত শৈলীতে ডিজাইন করা হয়েছে। সকেটের অবস্থানে সাউন্ডারের যুক্তিসঙ্গত স্থাপনের সাথে মিলিত, আধুনিক বাড়ির সাথে নিখুঁত একীকরণ অর্জন করা যেতে পারে।

 

5. দীর্ঘ ট্রান্সমিশন দূরত্ব, টেকসই

সাশ্রয়ী ওয়্যারলেস ডোরবেলটির 280 মিটার পর্যন্ত খোলা ট্রান্সমিশন দূরত্ব রয়েছে, 2 থেকে 3টি দেয়াল এবং অ্যান্টি-থেফ্ট স্টিলের দরজা ভেদ করতে পারে, 20 বছরের পরিষেবা জীবন রয়েছে এবং অসামান্য কর্মক্ষমতা রয়েছে।

 

 

6. দীর্ঘমেয়াদী খরচ কার্যকর

ওয়্যারলেস ডোরবেলগুলির দাম অনেক বেশি, কিন্তু এটির জন্য ব্যাটারির প্রয়োজন নেই বলে, এটি ব্যাটারি ক্রয় এবং প্রতিস্থাপনের জন্য ব্যয় করা সময় এবং অর্থ সাশ্রয় করে এবং পরিবেশগত সুরক্ষা বৈশিষ্ট্যগুলি বিবেচনা করে যা অন্যান্য ডোরবেলগুলি মেলে না৷

 

7. তারের ঝামেলা দূর করা

ওয়্যারলেস ডোরবেল নির্মাণে, তারের ঝামেলা এড়ানো হয় এবং এটি নতুন নির্মিত সম্প্রদায় বা পরিবারের দ্বিতীয় পুনর্গঠনের জন্য একটি খুব ভাল পছন্দ। অতএব, ভবিষ্যতে, ওয়্যারলেস স্মার্ট হোম স্মার্ট হোমের প্রধান শক্তি হয়ে উঠবে


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান