banner
জ্ঞান বিস্তারিত

ধাতু মুদ্রাঙ্কন অংশ আবেদন ক্ষেত্র

(1) স্বয়ংচালিত শিল্পে স্ট্যাম্পিং। গভীর অঙ্কন উপর ফোকাস. আমাদের দেশের এই অংশে, এটি মূলত অটোমোবাইল কারখানা, ট্রাক্টর কারখানা এবং বিমান প্রস্তুতকারকদের মতো বড় কারখানাগুলিতে কেন্দ্রীভূত। স্বাধীন বড় আকারের ড্রয়িং এবং আঁকার কারখানা বিরল।


(2) স্বয়ংক্রিয় যন্ত্রাংশ এবং অন্যান্য শিল্পের স্ট্যাম্পিং। প্রধানত খোঁচা এবং শিয়ার গঠন. এই সেক্টরের অনেক উদ্যোগ স্ট্যান্ডার্ড যন্ত্রাংশ কারখানার অন্তর্গত, এবং কিছু স্বাধীন স্ট্যাম্পিং কারখানাও রয়েছে। বর্তমানে, কিছু অটোমোবাইল কারখানা বা ট্রাক্টর কারখানার কাছাকাছি এরকম অনেক ছোট কারখানা রয়েছে।


(3) বৈদ্যুতিক ডিভাইস স্ট্যাম্পিং কারখানা। এই ধরনের কারখানা একটি নতুন শিল্প, বৈদ্যুতিক যন্ত্রপাতি উন্নয়নের সাথে বিকশিত। এ খাতের কারখানাগুলো মূলত দক্ষিণে কেন্দ্রীভূত।


(4) জীবিকা নির্বাহের দৈনন্দিন প্রয়োজনীয় জিনিসপত্র স্ট্যাম্পিং কারখানা। কিছু হস্তশিল্প, টেবিলওয়্যার, ইত্যাদি তৈরি করা, এই কারখানাগুলি সাম্প্রতিক বছরগুলিতে অনেক উন্নতি করেছে।


(5) পরিবারের যন্ত্রপাতি যন্ত্রাংশ জন্য স্ট্যাম্পিং কারখানা. এই কারখানাগুলি শুধুমাত্র আমার দেশে হোম অ্যাপ্লায়েন্সের বিকাশের পরে আবির্ভূত হয়েছে এবং তাদের বেশিরভাগই হোম অ্যাপ্লায়েন্স এন্টারপ্রাইজগুলিতে বিতরণ করা হয়।


(6) বিশেষ মুদ্রাঙ্কন উদ্যোগ. উদাহরণস্বরূপ, এভিয়েশন যন্ত্রাংশের স্ট্যাম্পিং এই ধরণের এন্টারপ্রাইজের অন্তর্গত, তবে এই নৈপুণ্য কারখানাগুলিও কিছু বড় কারখানার অন্তর্গত।


তুমি এটাও পছন্দ করতে পারো

অনুসন্ধান পাঠান